Wednesday , October 16 2019
Breaking News
Home / Uncategorized / নাম ভূমিকায় মম !

নাম ভূমিকায় মম !

আবারও নাম ভূমিকায় অভিনয় করলেন লাক্স কন্যা জাকিয়া বারী মম। কাজী শাহীদুল ইসলামের রচনা এবং সালাউদ্দিন লাভুর পরিচালনায় ঈদের জন্য নির্মিত হলো বিশেষ নাটকপরীর নাম ময়না পক্ষী’। আর এই নাটকেই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মম। নাটকটি ঈদের দিন রাত ৮টায় চ্যানেল আইতে প্রচারিত হবে। নাটকের গল্পে দেখা যাবে, গ্রামের সুন্দরী মেয়ে ময়না খানিকটা খ্যাপাটে বলে ময়নার ভাই-ভাবিও মনে করে মাঝেমধ্যে ময়নার ওপর সম্ভবত পরি ভর করে। আর সেই সুযোগটাই নেয় গ্রামের যুবক রুহুল আমিন।

একদিন ময়না পাওনা টাকা চাইতে আসে রুহুল আমিনের বাড়িতে। পাওনা টাকা না দিয়ে ময়না আজ এই বাড়ি থেকে কিছুতেই যাবে না। এই কথা রুহুল আমিনকে পরিষ্কার জানিয়ে দিয়ে ঘরের দাওয়ায় ঘরে থাকে ময়না। রুহুল আমিন টাকা সংগ্রহ করার কথা বলে বাড়ি থেকে বের হয় ঠিকই, অন্য কোথাও না গিয়ে সোজা চলে যায় ময়নাদের বাড়ি। গিয়েই ময়নার ভাই-ভাবিকে ধরে কান্নাকটি শুরু করে দেয়। ভাই-ভাবি কান্নাকাটির কারণ জানতে চাইলে জানায়, ময়না ওকে বিয়ে করার জন্য ওর বাড়িতে গিয়ে বসে আছে। এরপর ঘটতে থাকে নানা ঘটনা।

বিচ্ছেদের পথেই হাঁটছেন দিয়া মির্জা দীর্ঘ এগারো বছরের বিবাহিত জীবনে দাঁড়ি টানতে চলেছেন অভিনেত্রী দিয়া মির্জা। নিজের টুইটার অ্যাকাউন্টে স্বামী সাহিলের সঙ্গে বিবাহবিচ্ছেদের কথা জানিয়েছেন তিনি। অনেকদিন ধরেই নিজের দাম্পত্য জীবন নিয়ে বিষিয়ে ছিলেন দিয়া মির্জা। অনেক চেষ্টা করেছেন সংসারটাকে টিকিয়ে রাখতে। বিচ্ছেদের পথেই হাঁটার সিদ্ধান্ত নিয়েছেন এই অভিনেত্রী।২০১৪ সালে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন দিয়া ও সাহিল। যদিও দিয়া মির্জা ও সাহিল বিয়ের আগে দীর্ঘ সময় প্রেম করেছেন। বিয়ের পরে পাড়ি দিয়েছেন টানা এগারো বছর। তবে ঘর-সংসার ও ক্যারিয়ারবিষয়ক নানাবিধ কারণে সুখের সংসারে ভাঙনের সুর গত বছর থেকেই। বিচ্ছেদ হবে হবে করেও কাটিয়েছেন আরও এক বছর। অবশেষে দুজনের সম্মতিতেই তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন দিয়া।

এ বিষয়ে দিয়া মির্জা বলেন, দীর্ঘ ১১ বছর একসঙ্গে পথ চলার পর আমরা দুজনে একসঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। তবে বিচ্ছেদের পরও আমরা নিজেদের মধ্যে বন্ধুত্ব বজায় রাখব। আমাদের দুজনের পথ এখন আলাদা হয়ে গেছে। তবে আমাদের বন্ধনটা অটুটু থাকবে। আমাদের পরিবার ও বন্ধুবান্ধবদের ধন্যবাদ পাশে থাকার জন্য। ধন্যবাদ সংবাদ মাধ্যমকেও।

আশা করব সবাই আমাদের গোপনীয়তাকে সম্মান জানাবেন।তবে এ বিষয়ে প্রকাশ্যে দিয়া ও সাহিল কেউই মুখ খুলতে রাজি হননি। দিয়ার পোস্টটি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সাহিল সংঘা। ২০১৪তে দিলিস্নর ঘিতোর্নিতে একটি ফার্ম হাউসে আয়োজন করা হয়েছিল দিয়া-সাহিলের বিয়ের অনুষ্ঠান। দিয়া ও সাহিল ছিলেন একে অপরের ব্যবসার অংশীদার। বিয়েতে হাজির ছিলেন সুস্মিতা সেন, মহেশ ভূপতি, লারা দত্ত, রাজকুমার হিরানিসহ বলিউডের বহু তারকা।

About shomoy 24

Check Also

ঋণ দিতে ব্রিফকেস নিয়ে ঢাকায় হাঁটছে বিদেশিরা স্টাফ করেসপন্ডেন্ট !

বক্তব্য দেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান।চট্টগ্রাম: বাংলাদেশকে ঋণ দিতে হাজার হাজার লোক ঢাকায় ব্রিফকেস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *